মাহে রবিউল আউয়াল শরীফ কে স্বাগত জানিয়ে “আহলান সাহলান মাহে রবিউল আউয়াল মেহফিল”

মাহে রবিউল আউয়াল শরীফ কে স্বাগত জানিয়ে “আহলান সাহলান মাহে রবিউল আউয়াল মেহফিল”

মাহে রবিউল আউয়াল শরীফ কে স্বাগত জানিয়ে “আহলান সাহলান মাহে রবিউল আউয়াল মেহফিল”

আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহ।
Baarvi 💚💚 Ka Chand Aaya, Barvi Ka Chand..Jhande Lagao, Ghar Ko Sajao,
Karke Charaga, Khushiya Manao”💚💚
আলহামদুলিল্লাহ আলহামদুলিল্লাহ!
💞খুশীয়ো কা মাহিনা আগেয়া হ্যায় মুসালমানো কে লিয়ে..
গাউসিয়া কমিটি বাংলাদেশ মহিলা পরিষদ এর পক্ষ হতে সবাই কে মাহে রবিউন নূর শরীফ মোবারক
💝💝💝💝💝💝💝💝💝💝💝
পহেলা রবিউন নূর শরীফের চাঁদ রাতকে ঘিরে “গাউসিয়া কমিটি বাংলাদেশ মহিলা পরিষদ” এর পক্ষ থেকে ভিন্ন কিছুর আয়োজন বরাবরের মতই ছিলো, আলহামদুলিল্লাহ।
মাহে রবিউল আউয়াল শরীফ কে স্বাগত জানিয়ে “আহলান সাহলান মাহে রবিউল আউয়াল মেহফিল” আয়োজন করা হয়। এতে ক্বিরাত, না’তখানী, মিলাদুন্নবী (দ) এর তাৎপর্য বর্ণনা ও সর্বশেষ মিলাদ ক্বিয়াম- মুনাজাতের মাধ্যমে আমাদের রবিউল আউয়াল কর্মসূচীর সূচনা করা হয়। এতে উপস্থিত ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ মহিলা পরিষদ এর উপদেষ্টা সহ সম্মানিত যুগ্ম-সাধারণ সম্পাদক মহতারামা জোবেদা খানম সাহেবা, সাংগঠনিক সম্পাদক মুহতারামা নুসরাত তামান্না সাহেবা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহতারাম ফারহাতুল জিনান রুহি সাহেবা ও প্রধান ক্বারীয়াহ মুহতারামা জোবাইদুন নাহার পান্না সাহেবা সহ সকল কর্মী বৃন্দ।
সাথে সাথে আমাদের যুম লিংকে দেশ বিদেশ হতে শত শত মা-বোন যুক্ত ছিলেন।
“মাহফিল-এ মীলাদ” পরবর্তী সকলে মিলে মেহফিলে জিকরে মুস্তফা (দ:) পড়তে পড়তে আনজুমান ট্রাষ্টের চাঁদ-তারা খচিত (পাক পাঞ্জাতন) পতাকা উত্তোলনসহ ভিন্ন আঙ্গিকে স্ব-প্রতিষ্ঠান অভ্যন্তরে ছোট শিশুদের নিয়ে জশনে জুলুসের আগমনী খুশিতে সীমানাপ্রান্তে প্রতীকী জুলুসে হাটা ও চকলেট-মিষ্টি বিতরণসহ খুব সুন্দর অনুভূতি ব্যক্তকরণ ও ভবিষ্যতের খেদমতের দৃপ্ত শপথ-দোয়ার মাধ্যমে আমাদের এ আয়োজনের ইতি টানা হয়।
আল্লাহ তা’আলা আমাদের সবাইকে মাহে রবিউন নূর শরীফ এর সদক্বায় খেদমতে নাম লেখার তৌফিক দান করুন এবং আমাদের সবাইকে হুজুরে পাক সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর দরবারে কবুল করুন। আ-মিন। বিহুরমাতি সাইয়্যিদিল মুরসালিন সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম।
সালামান্তে ~💚
গাউসিয়া কমিটি বাংলাদেশ মহিলা পরিষদ।